Subtotal: ৳0
Replacement Policy
কাস্টমার নিম্নের শর্ত সাপেক্ষে প্রোডাক্টট এর রিপ্লেসমেন্ট সুবিধা পাবে।
(১) প্রোডাক্টে কোন ধরণের ছিড়া ফাঁটা থাকলে, ভুল বা অসম্পূর্ণ থাকলে সে ক্ষেত্রে আপনি রিপ্লেসমেন্ট পেতে পারেন।
(২) প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।
(৩) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ২৪ ঘন্টার মধ্যে আপনাকে shatranjicraft@gmail.com এ মেইল করতে হবে অথবা 01719401652 নাম্বারে কমপ্লেইন রেজিস্টার করতে হবে।
(৪) আপনাকে উক্ত প্রোডাক্টটি শতরঞ্জি ক্রাফট-এর অফিসে অবশ্যই সর্বোচ্চ (০৩) তিন কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে।
(৫) প্রোডাক্ট শতরঞ্জি ক্রাফট-এর অফিসে পাঠানোর জন্য সর্বোচ্চ কুরিয়ার চার্জ ১৫০ টাকা কাস্টমারকে দিতে হবে।
বিশেষ দ্রষ্টব্যঃ
পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় রাখতে হবে। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা (০৩) তিন দিনের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।